মালয়েশিয়ায় বসবাসরত ছাত্র-শিক্ষক, চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবীদের নিয়ে ইফতার মাহফিল সম্পূর্ণ
করেছে দেশটির বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের সর্ব বৃহৎ সংগঠন বাংলাদেশি স্টুডেন্টস অরগানাইজেশন মালয়েশিয়ার (বিএসওএম)।

গত রবিবার মালয়েশিয়ার ইউনিভার্সিটি পুত্রা ক্যাম্পাসের অডিটোরিয়ামে আয়োজন করা হয় ! ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান মালয়েশিয়ায় বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন বিএসওএম-এর সদস্যরা।
বিএসওএম এর সভাপতি শাহ আহমেদ রেজার সভাপতিত্বে ,ভারপ্রাপ্ত সম্পাদক ইজাজুল হাসান, ভিপি এসএম আশিবুর হাসনাত সাদী ও আসাদুল্লাহ আল গালিব, পরিচালনায় , সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান শাফির পবিত্র কুরআন তেলাওয়াত মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিডি এলিট ক্লাবের প্রেসিডেন্ট মনসুর আল বাশার সোহেল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মিঃ বাবু , রাশেদ বিন আবদুল্লাহ, মি: মামুন, তারেকুল আলম চৌধুরী অভি,আনিছুর রহমান রিপন ,
অনুষ্ঠানে বক্তারা রমজান মাসের গুরুত্ব নিয়ে আলোচনা করেন। সেই সঙ্গে দেশের কল্যাণে কাজ করতে ও বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে
বিএসওএম-এর সঙ্গে একত্রিত হয়ে কাজ করারও আহবান জানান।সেই সঙ্গে উক্ত ইফতার মাহফিলে মালয়েশিয়ার স্বনামধন্য ১৮টি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি ও বিদেশি শিক্ষার্থী , শিক্ষক, কমিউনিটি প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ এতে অংশ নেয়।